বিজ্ঞাপন

‘সুপারহিরো’ শাকিবের টিজার রোববার

May 26, 2018 | 4:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মাস্ক ছবির শুটিংয়ের জন্য কিছুদিন কলকাতায় অবস্থান করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। দেশে ফিরেছেন বৃহস্পতিবার সন্ধ্যায়। শুক্রবার দিনটা তিনি বরাদ্ধ রেখেছিলেন আত্মীয়-স্বজনদের জন্য, সেরে নিয়েছেন কিছু ব্যবসায়িক এবং ব্যক্তিগত কাজও। শনিবার সকাল থেকে তিনি আবারও ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে।

আজকে শেষ হচ্ছে আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির কাজ। এই ঈদে মুক্তি দেয়ার সব প্রস্তুতি নিয়ে রেখেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সেজন্য ইতিমধ্যে ছবির পোস্টারও বাজারে ছেড়েছে তারা। আজকের শুটিং ঠিকঠাক হয়ে গেলেই আর কোন চিন্তা নেই, থাকবে কেবল দেখার অপেক্ষা।

‘সুপারহিরো’র দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে খুব সকালে। এতে অংশ নিয়েছেন শাকিব খান, বুবলী, টাইগার রবিসহ অন্যন্য অভিনেতারা। আশিকুর রহমানের টিমের একটি সূত্র সারাবাংলাকে জানিয়েছে, ছবির গুরুত্বপূর্ণ একটি ফাইট সিনের দৃশ্য ধারণ হচ্ছে আজ, লোকেশন গাজীপুরের পূবাইল। এই কাজটি শেষ হয়ে গেলে রবিবার ছবিটির প্রথম ঝলক (টিজার) প্রকাশ করা হবে অন্তর্জালে।

বিজ্ঞাপন

এদিকে, এই কাজটি শেষ করেই ‘ক্যাপটেন খান’ ছবির জন্য কক্সবাজারে যেতে হবে শাকিবকে। সেখানে তার জন্য অপেক্ষা করছেন পায়েল মুখার্জি ও বুবলি। ‘ক্যাপটেন খান’ ছবির ইউনিটের সঙ্গে টানা দুই সপ্তাহ থাকবেন শাকিব। এরপর ওমরাহ হজ্ব করতে সৌদি আরব চলে যাবেন শাকিব খান।

উল্লেখ্য, শাপলা মিডিয়ার অর্থায়নে ‘ক্যাপটেন খান’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটিতে আরও অভিনয় করছেন বলিউড অভিনেতা আশীষ বিদ্যার্থী ও মিশা সওদাগর।

ছবি : আশীষ সেনগুপ্ত

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন